বুবলীকে "শিক্ষিত বকরি" বললেন পরীমণি। - BD News Times 24

Breaking

adop

Post Top Ad News

বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪

বুবলীকে "শিক্ষিত বকরি" বললেন পরীমণি।

 



সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে ঢাকাই সিনেমার দুই চিত্রনায়িকা বুবলী-পরীমণি’র লড়াই। একের পর এক কথার লড়াই ও সেসব পোস্টের মন্তব্যের ঘরে যুক্ত হয়েছেন দুই নায়িকার ভক্ত ও সমর্থকেরাও। 


তবে সিনেমার প্রতিদ্বন্দ্বিতায় নয়, দুজনের এই সাইবার যুদ্ধের কারণ ভিন্ন। পরীমণির অভিযোগ, মাতৃত্বের আবেগ অনুকরণ করেছেন বুবলী। আর এতেই পাল্টা প্রতিক্রিয়া জানিয়েছেন বুবলীও।

বিজ্ঞাপন


ঘটনার শুরু বুধবার (২০ মার্চ) দিবাগত রাতে। বুবলীর একমাত্র ছেলে শেহজাদ খান বীরের জন্মদিন বৃহস্পতিবার (২১ মার্চ)। ছেলের জন্মদিন উপলক্ষে রাতেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছেলের জন্য একটি দীর্ঘ খোলা ভিডিও বার্তা দেন বুবলী। সেখানে তিনি নিজের মতো করে ছেলের প্রতি মা হিসেবে মমতাবোধ ও ভালোবাসা প্রকাশ করেন। সেই ভিডিও প্রকাশের পর রাত ৩টায় স্ট্যাটাস দেন পরীমণি। তিনি লেখেন, ‘আপা গো আপা! পুরাটাই কপি মারলেন! কথা, মিউজিক লাইন, ভয়েস টোন ডেলিভারি থেকে সব! কিন্তু আবেগ তো কপি করা যায় না আপা!’



এর উত্তরে বিশাল একটি ফেসবুক পোস্ট দেন বুবলি। সেখানে তিনি বোঝাতে চান পৃথিবীতে অনেক কিছুই আছে যা প্রেক্ষাপট অনুযায়ী মিলে যায়। মূলত পরীমণির অভিযোগে তিনি যে পরীকে নকল করেছেন, সেটি বুবলী এড়াতে চাইলেন। উদাহরণ হিসাবে বলিউডের বিভিন্ন অনুষ্ঠান , বিয়ে, এমনকি সিনেমার গল্পের কথাও বলেন তিনি। একই রকম মনে হলেও সবার জীবনের দৃষ্টিকোণ থেকে ঘটনা কিংবা মূহুর্তগুলো আলাদা। এটিই বোঝান বুবলী।

বিজ্ঞাপন





কিন্তু এরপর পরীমণি পাল্টা পোস্টে বুবলীকে সরাসরি ‘শিক্ষিত বকরি’ বলে সম্বোধন করেন। এমনকি বুবলী নিজের পোস্ট নিজে পড়লেও যুক্তিহীন লেখা খুঁজে পাবে বলে ব্যাঙ্গ করেন পরী।

মূল ঘটনা হলো, ২০২৩ সালের ১০ আগস্ট পরীমণি তার ছেলে রাজ্য’র জন্মদিনে একটি ভিডিওবার্তা দিয়েছিল। সেই ভিডিওর সাথে বুবলির গতরাতের পোস্ট করা ভিডিওর কথা, উপাস্থাপন দক্ষতা, ভাষা ও স্বরগত মিল রয়েছে কিছুটা। সেই থেকে বুবলীকে নকলবাজ হিসেবেই উপস্থাপন করছেন পরী।

উল্লেখ্য, ২০২৩ সালের আগস্টে খবর আসে, ‘খেলা হবে’ নামের একটি সিনেমায় একসঙ্গে কাজ করবেন বুবলী ও পরীমণি। সিনেমাটি নির্মাণ করার কথা ছিল পরিচালক তানিম রহমান অংশুর। তবে সিনেমাটি আলোর মুখ দেখেনি।

বিজ্ঞাপন


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Thank you Your comments are very important to us, thank you for staying with us