‘আমার রোজগারে পুরো পরিবার চলে, এখন কী করে সংসার চলবে’ । প্রিয়া সিংহ। ভারত। - BD News Times 24

Breaking

adop

Post Top Ad News

শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩

‘আমার রোজগারে পুরো পরিবার চলে, এখন কী করে সংসার চলবে’ । প্রিয়া সিংহ। ভারত।

প্রেমিকাকে গাড়ি চাপা দিয়ে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে ভারতের মহারাষ্ট্রের শীর্ষ আমলা অনিল কুমার গায়কোয়াড়ের ছেলে অশ্বজিৎ গায়কোয়াড় বিরুদ্ধে। এ ঘটনায় মামলা হয়েছে। তবে তবে মামলা তুলে নেওয়ার জন্য ভিকটিমকে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে।

প্রিয়া সিংহ। ছবি- ছবি- সংগৃহীত

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, আহত ওই তরুণীর নাম প্রিয়া সিংহ। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন। সম্প্রতি প্রেমিক অশ্বজিতের গাড়িচাপায় তার ডান পা ভেঙে যায়। তার অস্ত্রোপচার করা হয়েছে। 

নিজের ইনস্টাগ্রামে প্রিয়া লিখেছেন, আমার ডান পা ভেঙে গেছে। অস্ত্রোপচার করতে হয়েছে। আমার সারা শরীরে জখম। কম করে ৩-৪ মাস হাসপাতালে থাকতে হবে। স্বাভাবিকভাতে হাঁটতে ছয় মাস সময় লাগবে। 

তিনি বলেন, আমার রোজগারের ওপরই পুরো পরিবার চলে। এখন কী করে সংসার চলবে।

প্রিয়ার দাবি, ৪-৫ বছর ধরে আমার সঙ্গে প্রেমের সম্পর্ক অশ্বজিতের। বর্তমানে অশ্বজিতের কারণে আমি নিরাপদ নই। গত দুদিন ধরে হাসপাতালে তার বন্ধুরা আসছে। আমার বোনকে শাসাচ্ছে। কারণ আমি তার বিরুদ্ধে এফআইআর করেছি। আমি খুব ভয়ে আছি। আমার পরিবার নিরাপদ নয়।

অভিযুক্ত অশ্বজিৎ ঠাণে জেলার বিজেপি যুবমোর্চার সভাপতি।  তার বাবা অনিল গায়কোয়াড় মহারাষ্ট্র সরকারের রাজ্য সড়ক উন্নয়ন করপোরেশনের ম্যানেজিং ডিরেক্টর।  

অশ্বজিতের অভিযোগ, প্রিয়া তার প্রেমিকা। টাকার লোভে তিনি এই মিথ্যা অভিযোগ তুলেছেন। বিষয়টিকে তিনি চক্রান্ত বলেও দাবি করেন।

তার দাবি, গত ১১ ডিসেম্বর একটি পারিবারিক অনুষ্ঠানে হোটেলে ছিলেন তিনি। সেখানে ভোরে মদ্যপ অবস্থায় হাজির হয় প্রিয়া। অনুষ্ঠানের মাঝে অশান্তি শুরু করে সে। তার আচরণে বিরক্ত হয়ে অনেকেই সেখান থেকে প্রিয়াকে চলে যেতে বলেছিলেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Thank you Your comments are very important to us, thank you for staying with us