Hojlund about Ten Hag: "আমি মনে করি ড্রেসিং রুমের প্রতিটি একক খেলোয়াড় তাকে সমর্থন করে" - BD News Times 24

Breaking

adop

Post Top Ad News

রবিবার, ১২ নভেম্বর, ২০২৩

Hojlund about Ten Hag: "আমি মনে করি ড্রেসিং রুমের প্রতিটি একক খেলোয়াড় তাকে সমর্থন করে"

ম্যানচেস্টার ইউনাইটেডের নতুন ডেনিশ সই করা রাসমুস হজলুন্ড বলেছেন যে ইংলিশ বড় ক্লাবের খেলোয়াড়রা এখনও কোচ এরিক টেন হ্যাগকে বিশ্বাস করে।

ছবি-অনলাইন

ম্যানচেস্টার ইউনাইটেড এই শরতে ডাচ কোচ এরিক টেন হ্যাগের অধীনে লড়াই চালিয়ে যাচ্ছে।ইংলিশ বড় ক্লাবটি শুধুমাত্র প্রিমিয়ার লিগের টেবিলের অষ্টম স্থানে রয়েছে এবং বুধবার রাতে চ্যাম্পিয়ন্স লিগে আরেকটি কঠিন ধাক্কা এসেছে। 

FC কোপেনহেগেনের বিপক্ষে ম্যাচটি 3-4 ব্যবধানে শেষ হয়েছে, এবং এর মানে হল ম্যানচেস্টার ইউনাইটেডকে রাউন্ড অফ 16-এ জায়গা পেতে কঠোর লড়াই করতে হবে।কিন্তু ভারী ফল হলেও ড্রেসিংরুম হারাননি এরিক টেন হ্যাগ। ড্যানিশ স্ট্রাইকার রাসমাস হজলুন্ডের মতে, ২০।

তিনি আমাকে অনেক সাহায্য করেন, আমাকে অনেক আত্মবিশ্বাস দেন এবং আমাকে সমর্থন করেন।

তিনি সত্যিই একজন ভালো কোচ। ডেইলি মেইল ​​অনুসারে হজলুন্ড বলেছেন এবং তিনি আমাকে অনেক সাহায্য করেন, আমাকে অনেক আত্মবিশ্বাস দেন এবং আমাকে সমর্থন করেন: -আমি মনে করি ড্রেসিংরুমের প্রতিটি খেলোয়াড় তাকে সমর্থন করে।

ছবি- অনলাইন থেকে নেয়া

গ্রীষ্মকালীন ট্রান্সফার উইন্ডোতে মোটা টাকার জন্য ইতালীয় ক্লাব আটলান্টা থেকে Höjlund ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেন।

প্রিমিয়ার লিগে এখন পর্যন্ত গোলশূন্য এই ডেনিশ স্ট্রাইকার। তবে চ্যাম্পিয়নস লিগে আরও ভালো হয়েছে, চার ম্যাচে গোল হয়েছে পাঁচটি। কিন্তু পূর্বে উল্লেখ করা হয়েছে. দলের জন্য বিষয়গুলো কঠিন ছিল।

আমি আশা করি এটি শুধুমাত্র সময়ের ব্যাপার (ইউনাইটেড সফল হওয়ার আগে)। হজলুন্ড বলেছেন, প্রথম 30 মিনিট ছিল এই মৌসুমে আমাদের পারফর্ম করা সেরা কিছু। ড্যানিশ স্ট্রাইকার 2028 সালের গ্রীষ্ম পর্যন্ত ম্যানচেস্টার ইউনাইটেডের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। ইংলিশ বড় ক্লাবের সাথে এরিক টেন হ্যাগের চুক্তি 2025 সালে শেষ হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Thank you Your comments are very important to us, thank you for staying with us

Post Bottom Ad